1. md.zihadrana@gmail.com : admin :
মেহেদী-রাসেল পরিষদের সফলতা এক যুগ পর মহানগর উত্তর ছাত্রদলের বিভিন্ন থানা কমিটি গঠন - দৈনিক সবুজ বাংলাদেশ

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১১:৫৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ফিলিস্তিনের ইসরাইলের গণহত্যার প্রতিবাদে বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটি মানববন্ধন অবৈধপথে শত কোটি টাকার সম্পদের মালিক: রেডক্রিসেন্ট সোসাইটির পরিচালকের বিরুদ্ধে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ: তদন্ত কমিটি গঠন! সরকারী দপ্তরে নির্বাচনী প্রচারণা! মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন ক্ষমতাসীন দলের পদ-পদবী ব্যবহার করে হোটেল ব্যবসার আড়ালে বাদলের মাদক,জুয়া ও রমরমা দেহ ব্যবসা বিশ্বনাথে অবশেষে অস্ত্র ও সহযোগী’সহ পুলিশের খাঁচার বন্দি কুখ্যাত ডাকাত আজির টংগী’তে অবস্থিত ‘জাবান হোটেল’ যেনো অশ্লীল নৃত্য প্রদর্শনী ও মদ সেবনের নিরাপদ আড্ডাখানা বরখাস্তের পরও স্বপদে বহাল বিতর্কিত সেই অধ্যক্ষ প্রতিষেধকের অভাবে সেলিম মাদবরের মৃত্যু মিরপুরে মানব পাচার ও দেহ ব্যবসা চক্রের মূল হোতা মারুফের খুটির জোর কোথায়? হোটেল ক্লিনার থেকে কোটিপতি মারুফ !
মেহেদী-রাসেল পরিষদের সফলতা এক যুগ পর মহানগর উত্তর ছাত্রদলের বিভিন্ন থানা কমিটি গঠন

মেহেদী-রাসেল পরিষদের সফলতা এক যুগ পর মহানগর উত্তর ছাত্রদলের বিভিন্ন থানা কমিটি গঠন

রকি পাটওয়ারীঃ

দীর্ঘ ১৪ বছর পর ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের বিভিন্ন থানা কমিটি গঠন করা হয়েছে। গত শুক্রবার রাতে সংগঠনের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক রাসেল বাবু এসব কমিটির অনুমোদন দেন।

এসব কমিটির মধ্যে ১৪ থানা ও একটি কলেজ কমিটি রয়েছে। এরপর থেকেই নেতাকর্মীদের মধ্যে উচ্ছাস, কর্মসূচিতে ব্যাপক শোডাউন করতে দেখা যায়।

থানা কমিটির মধ্যে বাড্ডা থানায় সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম; শেরে বাংলা নগর থানায় সভাপতি মহসিন শেখ, সাধারণ সম্পাদক ইয়াছিন আহমেদ দীপু; গুলশান থানায় সভাপতি কে এম নাঈম, সাধারণ সম্পাদক ফারুক হোসেন; তেজগাও শিল্পাঞ্চল থানায় সভাপতি আবু বকর সিদ্দিকী সুমন, সাধারণ সম্পাদক আনিসুর রহমান মানিক; বিমানবন্দর থানায় সভাপতি রিপন হোসেন, সাধারণ সম্পাদক আল আমিন হোসেন শান্ত; দক্ষিণখান থানায় সভাপতি সাইফুল ইসলাম সাইফ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বিপ্লব; উত্তর খান থানায় সভাপতি আবির সরকার সৌরভ, সাধারণ সম্পাদক হৃদয় আহমেদ; ভাটারা থানায় সভাপতি রিয়াজ চৌধুরী, সাধারণ সম্পাদক ফয়সাল হোসেন রনি; উত্তরা পশ্চিম থানায় সভাপতি সামসুল আলম সোহেল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রুয়েল তেজগাও থানায় সভাপতি আক্তার হোসেন ফরাজী, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রাজন; খিলক্ষেত থানায় সভাপতি তানিম হোসেন রাব্বী, সাধারণ সম্পাদক দুর্লভ দেওয়ান; উত্তরা পূর্ব থানায় সভাপতি সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বাবু; তুরাগ থানায় সভাপতি গোলাম রহমান সজল, সাধারণ সম্পাদক নুরুল হুদা জাকির; বনানী থানায় সভাপতি নাঈম উদ্দিন মিজবাহ, সাধারণ সম্পাদক সাহারুল ইসলাম জিহানকে রাখা হয়েছে। এসব কমিটিকে আগামী ১০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেওয়া হয়েছে।

নেতাকর্মীরা জানান, দীর্ঘদিনের প্রতীক্ষিত থানা কমিটি গঠনের পরপরই তৃণমূলে উচ্ছাসের সৃষ্টি হয়, যার প্রতিফলন ঘটে শনিবার রাজধানীর গণমিছিল ও সমাবেশে।

এদিন প্রত্যেক থানা কমিটির ব্যানারে নেতাকর্মীরা মিছিল নিয়ে কর্মসূচিতে অংশ নেন। সমাবেশ শেষে দলীয় কার্যালয়ে মহানগর উত্তর ছাত্রদলের কার্যালয়ে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তারা।

একান্ত সাক্ষাৎকারে ঢাকা মহানগর উওর ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান রুয়েল ও সাধারণ সম্পাদক রাসেল বাবু বলেন ত্যাগীদের মূল্যায়ন করা হয়েছে বিতর্কের মধ্যে ও আমরা কমিটি দিয়েছি দলের স্বার্থে এবং আন্দোলনের স্বার্থে সবার মন রক্ষা করা আমাদের পক্ষে সম্ভব হয়নি ,যারা দল কে ভালোবাসে তারা কখনও বিতর্কিত,উস্কানিতে পা দিবেন না দলের স্বার্থে কাজ করুন সংগঠনকে শক্তিশালী করুন সামনে আমাদের চ্যালেঞ্জিং কর্মসূচি সফল করতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »